মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

মেয়েদের মন জয় করার বিভিন্ন উপায় কি কি ?.


 মানুষকে আপন করে নেওয়ার কলা কৌশল পৃথিবীর খুব কম মানুষই জানে ।  আমরা অনেক সময় এমন মানুষ দেখি যে – তিনি কোন একটি মেয়েকে পছন্দ করেন কিন্তু, কিভাবে তাঁর সাথে বন্ধুত্ব করবেন বা তাঁর মন জয় করবেন, সে সম্পর্কে বিশেষ কোন ধারণা তাঁর থাকেনা । দেখা যায় সে নতুন কোন মানুষের সাথে কথা বলতে ভয় পাচ্ছে, অথবা লজ্জা পাচ্ছে । তখন তিনি কোন বন্ধু বা কাছের মানুষের কাছ থেকে কিছু উপদেশ নেন । পরবর্তীতে দেখা যায় সেগুলি ফেল করে । জীবনে যে কোন কাজ করার জন্য একটি নির্দিষ্ট পদ্ধতির প্রয়োজন হয় । এখন আমি আপনাদের বলবো – কিভাবে মেয়েদের মন আপনি সহজে জয় করতে পারবেন । সেই উপায় গুলি জানতে আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ুন । 
 

 ১) আপনি যে মেয়ের মন জয় করতে চাইছেন প্রথমে আপনাকে আগে থেকে তাঁর সম্পর্কে ভাল করে সবকিছু জেনে নিতে হবে । পরে আপনার কোন সমস্যা না হয় তাঁর জন্য । তাঁর স্বভাব, চরিত্র কেমন । তাঁর কি কি পছন্দ, তাঁর কি ভাল লাগে, কাদের সাথে সে সময় কাটায় ইত্যাদি । যদি ভাল মেয়ে নির্বাচন করেন তাহলে আপনার জীবন সুন্দর হবে । যদি দেখেন তাঁর স্বভাব, চরিত্র ভাল না তাহলে সেদিকে না যাওয়ায় ভাল । কারণ – বিয়ের পর আপনার সারা জীবন তাঁর সাথে কাটাতে হবে । 

২) এবার আপনি যে মেয়ের মন জয় করতে চাইছেন তাঁর জন্য আপনাকে কিছু সময় খরচ করতে হবে । আপনাকে তাঁর সাথে সব সময় যোগাযোগ রাখতে হবে । সে যদি আপনার বাড়ির কাছে থাকে তাহলে তাঁর বাড়ির সামনে ঘুরতে জেতে পারেন । সে যেন তখন আপনাকে দেখতে পায় । সে বাড়ির বাইরে কোথায় গেলে আপনি তাঁর সাথে যাওয়ার চেষ্টা করুন । প্রথম কয়েক দিন এমন করবেন, তারপর দেখুন সে দিক থেকে কিছু খবর আসে কিনা ।
৩) প্রতিটি মানুষ চায় যে তাঁর ভালবাসার মানুষটি দেখতে সুন্দর হবে । আপনি যখন তাঁর সামনে যাবেন তখন সুন্দর একটি পোশাক পরবেন । সাধারণ সাজবেন, বেশি সাজার কোন দরকার নেই । যে পোশাকে আপনাকে দেখতে সুন্দর লাগবে সেই পোশাকটি পরবেন ।
৪) মেয়েদের মন জয় করার জন্য ঝগড়া, মারামারি এধরনের কাজ করবেন না । কারণ মেয়েরা এমন ছেলে পছন্দ করে না । আবার কোন একটি সম্পর্কে থাকা অবস্থায় নতুন কোন সম্পর্ক তৈরি করবেন না ।  এমন করলে মেয়েরা সে ছেলে সহ্য করতে পারেনা । কোনো মেয়ে যদি কোনো ছেলেকে পছন্দ করে থাকেন তবে তিনি তার কথায় এবং কাজে তার পছন্দ প্রকাশ করেন
৫) কথা বলার সময় তাঁর প্রশংসা করবেন । তবে মিথ্যা কথা বলে আবার প্রশংসা করবেন না । মেয়েরা মিথ্যা কথা বলা ছেলেদের কে পছন্দ করেনা । কথা বলার সময় চোখের দিকে তাকিয়ে কথা বলুন । এতে আপনি যে তার কথা মনোযোগ সহকারে শুনছেন, সেটা সে পছন্দ করবে যত বেশি সময় পাবেন তাঁর সাথে কথা বলার চেষ্টা করবেন । মানুষকে আপন করে নেয়ার আরেকটি কৌশল হচ্ছে কথা কম বলুন আর শুনুন বেশি । দুজনে এক সাথে থাকার সময় আপনাদের পছন্দের রোমান্টিক গান শুনতে পারেন । যদি তাঁর মন খারাপ থাকে তাহলে আপনি তাঁর মন ভাল করার জন্য কিছু হাসি, মজার কথা বলতে পারেন । মুড অফ, রাগ, দুঃখ, অভিমান যে ধরণের অনুভূতিই আপনার প্রেমিকা মধ্যে কাজ করুক না কেন একটু মিষ্টি সুরে আদুরে গলায় কথা বলুন এবং তাকে হাসানোর চেষ্টা করুন আপনি যদি আপনার প্রেমিকা কাছে কোনও ব্যাপারে পরামর্শ চান তবে তিনি অনেক বেশি খুশি থাকবেন

৬) কথা বলার সময় সব সময় হাসি মুখে কথা বলবেন । নরম সুরে ও সুন্দর ভাবে কথা বলবেন । নেতিবাচক বা খারাপ কোন কথা বলবেন না । মেয়েদের সামনে অন্য কোন মেয়ের কথা বলবেন না । আপনি যদি আপনার পুরনো প্রেমিকাকে ভুলতে না পারেন তবে কোনও মেয়েরই আপনাকে পছন্দ করবেন না । কখনোই এবং কোনও মতেই নিজের প্রেমিকা অন্য একজন নারীর সাথে তুলনা করবেন না আপনি তাঁকে কিছু উপহার দিতে পারেন বা বাইরে কথায়ও ঘুরতে নিয়ে জেতে পারেন । মেয়েরা সারপ্রাইজ এবং উপহার পেতে খুব বেশি পছন্দ করেন  
৭) যদি কোন মেয়ে আপনার সমান ক্লাসে পড়ে ও আপনি তাঁর মন জয় করতে চান তাহলে – আপনি তাঁকে তাঁর পড়ার জন্য সাহায্য করতে পারেন । পড়ার জন্য নোট দিয়ে, বই দিয়ে, কোন বিষয় বুঝতে অসুবিধা হলে বুঝিয়ে সাহায্য করুন । মেয়েরা রোমান্টিক কবিতা খুব পছন্দ করে । আপনি পারলে প্রতিদিন তাঁর মোবাইলে একটি করে রোমান্টিক কবিতা পাঠাতে পারেন ।

৮) মেয়েদের মন জয় করার জন্য আপনি মেয়েটির পরিবারের সদস্যদের সাহায্য করুন । আপনি যদি কোন মানুষকে সাহায্য করেন তাহলে, সে আপনার কথা অনেক দিন মনে রাখবে । তাঁর পরিবারকে সাহায্য করলে আপনি তাঁর মন সহজে জয় করতে পারবেন । মেয়েরা সেই সমস্ত ছেলেদের পছন্দ করে - যারা কোন মানুষকে সাহায্যের জন্য সহজে হাত বাড়িয়ে দেয় । যারা দু হাত ভরে সাহায্যের হাত বাড়িয়ে দেয়,  মানুষ তাদের ভালোবাসে ।

 আমাদের লেখা আপনার কেমন লাগছে বা আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান । আপনার বন্ধুদের কাছে পোস্ট টি পৌঁছেদিতে অনুগ্রহ করে শেয়ার করুণ । সম্পর্ক বিষয়ে আরও পোস্ট পড়তে নিচে সম্পর্ক লেখাটির উপর ক্লিক করুণ । পুরো পোস্ট টি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ । 
আমাদের আরও পোস্ট -
 
আপনারা দয়া করে এখানে থাকা বিভিন্ন বিজ্ঞাপনের উপর ক্লিক করে জিনিস কিনুন, তাহলে আমি কিছু কমিশন পাব।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ধন্যবাদ

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷